অনলাইন টেলিচার্জ করুন ভিসা, মাস্টার এবং ডিবিবিএল নেক্সাস কার্ডের মাধ্যমে । বিস্তারিত
প্রিয় গ্রাহক, টেলিটকে আপনার জন্য রয়েছে সবচেয়ে সহজ রিচার্জ পদ্ধতি। এখানে চাইলে আপনি স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে আপনার একাউন্টে রিচার্জ করতে পারেন নির্দিষ্ট পরিমাণ এমাউন্ট, অথবা টেলিচার্জের মাধ্যমে যে কোনো সময় আপনার একাউন্টে যোগ করতে পারেন ১০টাকা থেকে শুরু করে ৫,০০০টাকা পর্যন্ত যে কোনো পরিমাণ ব্যালেন্স। স্ক্র্যাচ কার্ড বা টেলিচার্জের জন্য আপনার নিকটস্থ দোকানে খোঁজ করুন।
প্রিপেইড গ্রাহকদের মতো টেলিটকের পোস্টপেইড গ্রাহকরাও চাইলে স্ক্র্যাচ কার্ডের মাধ্যমেই তাদের বিল পরিশোধ করতে পারেন।
রিচার্জ পরিসীমা |
ব্যবহারযোগ্যতা |
---|---|
১০ টাকা – ৫০ টাকা |
৬০ দিন |
৫১ টাকা – ১৫০ টাকা |
১২০ দিন |
১৫১ টাকা – ৩০০ টাকা |
২৫০ দিন |
৩০০ টাকার উপরে |
৩৬৫ দিন |
টেলিটকের ২০, ৩০, ৫০, ১০০, ৩০০ এবং ১০০০টাকার কার্ড পাওয়া যাচ্ছে আপনার নিকটবর্তী মোবাইল রিচার্জ আউটলেটে।
অথবা,আপনি চাইলে ব্যাংকে গিয়েও সরাসরি জমা দিতে পারেন আপনার বিল কিংবা একাউন্টে যোগ করতে পারেন যে কোনো পরিমাণ ব্যালেন্স।
এছাড়াও, যে কোনো টেলিটক কাস্টমার কেয়ারে গিয়েও আপনি সরাসরি জমা দিতে পারবেন আপনার বকেয়া বিল কিংবা রিচার্জ করতে পারেন যে কোনো পরিমাণ এমাউন্ট।
উত্তর- আপনার অর্ডারটি প্রদানের সময় পেমেন্টটি অনুমোদিত করা হয়। অন্যথায় পরিবর্তিত না হলে, আপনি কেবলমাত্র নিচের পেমেন্টসমূহ ব্যবহার করতে পারেন।
উত্তর- রিচার্জ যেকোনো সময় যেকোনো জায়গা থেকে উপভোগ করা যাবে। টপ-আপের ক্ষেত্রে লেনদেনের একটি সীমা আছে- প্রি-পেইড কানেকশনের ক্ষেত্রে এটি ৫০ থেকে ১০০০ টাকা। পূর্ববর্তী সফল টপ-আপের ১৫ মিনিট পর, একই মোবাইল নাম্বারে পরপর টপ-আপ করা যাবে।
উত্তর- ক্রয়কৃত টপ-আপ এবং/ অথবা ইন্টারনেট রিচার্জের টাকা ফেরতযোগ্য নয়। আপনার ব্যাংক বা পেমেন্ট প্রসেসর কর্তৃক পেমেন্ট ডেবিট হওয়ার পরও যদি সেবাটি প্রদান না করা হয়, শুধুমাত্র সেক্ষেত্রে আপনার টাকা ফেরত দেয়া হবে। পেমেন্ট ডেবিট হওয়ার পর এবং সেবাটি প্রদানের পর আর কোনো টাকা ফেরত দেয়া হয় না।
উত্তর- যদি আপনি আপনার কার্ড দিয়ে অর্থ পরিশোধ করতে সক্ষম না হন, তাহলে আপনার কার্ডটি অনলাইন ই-কমার্স লেনদেনের জন্য সক্রিয় কি না তা জানার জন্য নিজ নিজ ব্যাংকে যোগাযোগ করুন। আপনি নিম্মলিখিত নাম্বারে যোগাযোগ করে লেনদেনের জন্য এটি সক্রিয় করতে আপনার ব্যাংকে অনুরোধ করতে পারেন।
Bank Name | Card Division Number |
---|---|
AB Bank | 02-9558510, 02-9572108 |
Brac Bank | 02-8836501 |
Bank Asia | 02-9886595, 02-8828179 |
City Bank | 02-7168590, 02-7168591 |
Dhaka Bank | 02-9556587 |
Dutch Bangla Bank | 02-9571902, 02-9571903, 02-7170024, 02-7170025, 02-7171005 |
Eastern Bank | 02-8860381, 02-8860382 |
IFIC Bank | 01713229817, 02-9559703 |
Jamuna Bank | 01713067771, 02-9564587 |
Mercantile Bank | 01713452825, 02-7174327, 02-7174328 |
Mutual Trust Bank | 02-7115917 |
National Bank | 02-9563613, 02-7174130 |
NCC Bank | 02-9550521, 02-7164623 |
Premier Bank | 02-9887581, 02-9887582, 02-9887583, 02-9887584 (Ext. 701, 702, 703, 238, 708) |
Shah Jalal Islami Bank | 02-8825457 |
Standard Chartered Bank | 02-8961151, 01713041400-19,01819399999 |
Trust Bank | 02-8712072, 02-8712073, 02-8712074 |
Uttara Bank | 01730053849 |
UCBL | 52500 (Ext. 2301-2338) |
SouthEast Bank Limited | 02-7174292, 02-7174293, 02-7174294, 02-7174295 |
HSBC | 02-9553053 |